Wednesday, March 29, 2023

দিদির সুরক্ষাকবচে সভাধিপতি! মনিরামে শুনলেন একাধিক অভিযোগ

দিদির সুরক্ষাকবচে সভাধিপতি! মনিরামে শুনলেন একাধিক অভিযোগ

 দিদির সুরক্ষাকবচ কর্মসূচিতে গিয়ে সাধারণ মানুষের একাধিক অভিযোগ শুনলেন সভাধিপতি অরুণ ঘোষ। বুধবার নকশালবাড়ির মনিরামে দিদির দূত হিসেবে যান শিলিগুড়ি মহকুমা পরিষদের সভাধিপতি অরুণ ঘোষ।

 এদিন সকালে মিরজাংলা চার্চে প্রেয়ার সেরে এলাকায় সাধারণ মানুষদের সঙ্গে দেখা করার সময় স্থানীয়রা জয় জোহার প্রকল্প না পাওয়ায় সভাধিপতিকে অভিযোগ জানান। পরে জাবরা এলাকায় জিটিএ বিশ্বকর্মা বোর্ডের ঘর না পেয়ে অভিযোগ শুনেন সভাধিপতি। অভিযোগ শুনেই জিটিএ সভাসদকে ফোন করেন সভাধিপতি।

 পরে জাবরায গুম্ফা ও পরে বেলগাছি হিন্দি হাইস্কুল পরিদর্শন করার পর স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রের সমস্যা সমাধানের আশ্বাস দেন তিনি। এদিন মিরজাংলায় চার্চে প্রেয়ার সেরে গুম্ফা ও পরে সন্তোষী মাতার মন্দিরে এবং শেষে কিলারাম মসজিদে যান দেন সভাধিপতি। তিনি বলেন সাধারণ মানুষদের সমস্যা শুনছি‌।

 তা লিপিবদ্ধ করে দলীয় নেতৃত্বকে জানানো হবে। এই সকল সমস্যার দ্রুত সমস্যা সমাধান করা হবে। এদিন মনিরাম গ্রাম পঞ্চায়েত অফিস থেকে রাজীব মোড়ে জনসভা ও বুথ কর্মীদের সঙ্গে আলোচনা সারেন তিনি। এদিন দলীয় নেতাকর্মীদের উপচে পড়া ভিড় দেখা যায়। সভাধিপতির সঙ্গে ছিলেন মনিরাম প্রধান গৌতম ঘোষ উপপ্রধান রঞ্জন চিকবড়াইক মনিরাম অঞ্চল সভাপতি ভানু বর্মন সহ দলীয় নেতাকর্মীরা।

Previous Post
Next Post

post written by:

0 Comments: